শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শিশু পার্কে চার বছরের শিশু আফসানার মৃত্যু  

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-02-18 19:09:52

বাবা-মার কাছে বায়না ধরে শিশুপার্কে গিয়েছিল চার বছরের শিশু আফসানা। কিন্তু সেখানে লোহার খুঁটিতে জখম হয়ে বাড়ি ফিরলো তার নিথর দেহ।  শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে আফসানাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

 

আফসানা সকালে ঘুম থেকে উঠেই মা-বাবার কাছে বায়না ধরেছিল শিশুপার্কে নিয়ে যেতে। না নিয়ে গেলে কোনো মতেই সে বিছানা ছেড়ে উঠছিল না। তার মা মনোয়ারা তখন পার্কে নিয়ে যেতে রাজি হলেই সে বিছানা থেকে উঠে নাস্তার টেবিলে বসে। পরে তাকে পার্কেও নিয়ে যান তার বাবা-মা। কিন্তু তারা জানত না শিশু পার্কের আনন্দই আফসানার শেষ আনন্দ হবে।

ঢামেক হাসপাতাল মর্গে মরদেহ হয়ে শুয়ে আছে আফসানা। তার পাশেই বসে আছেন মা মনোয়ারা।

এসময় বিলাপ করতে করতে তিনি বলছিলেন, মেয়ের বায়নায় পার্কে গাড়ি ও ট্রেনে চড়ার পর একটি ইলেক্ট্রিক চরকিতে মাথা বের করলে লোহার খুঁটিতে জখম পায় আফসানা। এতে তার মাথা ফেটে রক্তক্ষরণ শুরু হয়।

পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক আফসানাকে মৃত ঘোষণা করেন।

মনোয়ারা বলেন, শ্যামপুরে জনতা ব্যাংকে ২য় ম্যানেজার হিসেবে চাকরি করেন তিনি। তার দুই সন্তান। নিহত আফসানা ও দেড় বছরের শিশু আজান। তারা স্বামী-স্ত্রীসহ দুই সন্তানকে নিয়ে যাত্রাবাড়ী কতুবখালি শাহী মসজিদ রোড এলাকায় থাকেন। মেয়ের বায়নায় বিকেলে তারা সবাই শ্যামপুরের ইকোপার্কে যান।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল  বলেন, ইকোপার্কের কোনো গাফলতি আছে কি না, পুলিশ তা খতিয়ে দেখছে।


 

 

 

ঢাকা/একে