রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-02-28 18:51:09

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু হয়েছে। বুধবার বেলা সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ে রাসেল চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ চাকরি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা।

এ সময় উপাচার্য বলেন জব ফেয়ারের মত এমন মহৎ উদ্যোগ রাবি ক্যারিয়ার ক্লাবই আয়োজন করে। এই চাকরি মেলায় অংশগ্রহণ করে আমি আনন্দিত ও গর্বিত বোধ করছি। আশা করি দেশের প্রতিষ্ঠিত স্বনামধন্য কোম্পানিসমূহ ক্যারিয়ার ক্লাবের সাথে এখনকার মত ভবিষ্যতেও সহযোগিতা করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের সভাপতি ও রাবি ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন, মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম শান্তনু।

উদ্বোধন পর্ব শেষে পঞ্চম আরইউসিসি জব ফেয়ার উপলক্ষে প্রকাশিত স্যুভেনিয়ার ম্যাগাজিন ‘দ্য লিডিং এজ’  উন্মোচন করেন আমন্ত্রিত অতিথিরা।

চাকরি মেলায় স্নাতক শিক্ষার্থীদের বিভিন্ন পদে নিয়োগের লক্ষ্যে সিভি জমা নিচ্ছেন আগত ২৬ টি কোম্পানির প্রতিনিধিরা। বাছাই প্রক্রিয়ার মাধ্যমে আগামীকাল বৃহস্পতিবার নির্বাচিত শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা নিবেন কর্মকর্তারা। এছাড়াও জব ফেয়ারের প্রথম দিন বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্সে ৫ টি সেমিনার অনুষ্ঠিত হয়।

 

 

 

 

ঢাকা/মাহফুজ মুন্না/একে