শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

কুবিতে চাঁদপুর এসোসিয়েশন’র নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-03-11 23:20:06

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত চাঁদপুর জেলাধীন শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘চাঁদপুর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন’র নতুন কমিটি ঘোষিত হয়েছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের (২০১২-১৩ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী শাহ আলম। সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের (২০১২-১৩ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী সাইয়েদ মাখদুম উল্লাহ। সংগঠনের সমন্বয়ক লোক প্রশাসন বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী মো: মাসুদুর রহমান আগামী ছয় (০৬) মাসের জন্য এই কমিটির অনুমোদন দেন। শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয় শিক্ষকদের মধ্য থেকে সংগঠনের উপদেষ্টা পরিষদে রয়েছেন পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকলোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো: মেহেদী হাসান ও বাংলা বিভাগের প্রভাষক নাহিদা বেগম।

প্রসঙ্গত, চলতি মাসের ৭ মার্চ থেকে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। ক্যাম্পাসে বিভিন্ন সময় নানা ধরনের সমাজসেবামূলক কাজে তারা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিবেন। এছাড়াও চাঁদপুর জেলার ৮টি উপজেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধিসহ সব ধরনের সহযোগিতায় সংগঠনটি প্রতিশ্রুতিবদ্ধ।

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/মাহফুজ কিশোর/ এআর