শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

প্রক্টর অফিসের সামনেই সংস্কৃতিকর্মীদের পেটাল শাবি ছাত্রলীগ

শাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-03-13 19:28:40

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদালয়ে প্রক্টর অফিসের সামনেই দুই সংস্কৃতিকর্মীকে পিটিয়েছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।এদিকে হামলার প্রতিবাদে সন্ধার দিকে সম্মিলিত সাংস্কৃতিক জোট বিক্ষোভ মিছিল করে ক্যাম্পাসে।

আহত দুই সাংস্কৃতিক কর্মী হলেন, দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েলা রানা ও সদস্য জাহিদ আহমেদ। আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

দিক থিয়েটারের সভাপতি এহসান শুভ বলেন, “হামলায় জুয়েলের পিটের হাড়ে ও কোমরে মারাত্মকভাবে আঘাত লেগেছে। পায়ের একটি অংশ কেটে গেছে। ডাক্তাররা মেরুদন্ডের কেইউবি এক্সরে করার জন্য বলেছেন।”

প্রক্টর বলেন, মারধরের ঘটনা দুই দফায় হয়। দ্বিতীয় দফার ঘটনাটি আমার অফিসের সামনেই ঘটে। চিৎকার শুনে আমি বেরিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। এর আগে খাবারের টঙে প্রথম দফার ঘটনাটি ঘটে।

এহসান শুভ বলেন, দুপুরে ‘একাডেমিক ভবন-বি’র টঙে খাবার খেতে যান জুয়েল ও জাহিদ। এসময় পাশে বসা ছাত্রলীগ নেতা আলী হাসানের নাকে জাহিদের হাত লেগে যায়। জাহিদ সরি বলার পরও হাসান তাকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন।
আলী হাসান ছাত্রলীগের একটি পক্ষ নিয়ন্ত্রন করলেও তার কোন পদ নেই।

“মারধরের শিকার হওয়ার পর প্রক্টর অফিসে অভিযোগ নিয়ে যান জুয়েল ও জাহিদ। প্রক্টর অফিস থেকে ফেরার পথে আলী হাসানের অনুসারীরা এসে দ্বিতীয় দফায় তাদের ওপর হামলা চালায়।” বলেন এহসান শুভ।

এ বিষয়ে আলী হাসান বলেন, কথাকাটাকাটির এক পর্যায়ে ওরা আমার গায়ে হাত তুলে। পরবর্তী ঘটনাটি আমার জুনিয়ররা এসে আমাকে না জানিয়েইএ ঘটায়।”

প্রক্টর বলেন, “আমি সবার সাথে কথা বলছি। তদন্তের মাধ্যমে ঘটনাটি ভালো করে জেনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।”

 

 

 

ঢাকা/ আমার ম্যাম্পাস/জুনেদ/ এ আর