শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবি ফ্রেশারস্ ডিবেট চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতা শুরু ১৫ মার্চ

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-03-14 19:53:34

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিজনেস ফ্যাকাল্টি ডিবেটিং ফোরামের (বিএফডিএফ) আয়োজনে ফ্রেশারস্ ডিবেট চ্যাম্পিয়নশীপ শুরু হবে আগামী ১৫ মার্চ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ তথ্য জানান বিএফডিএফ’র প্রধান নির্বহী সদস্য মো. আবু ইউসুফ।

লিখিত বক্তব্যে আরও জানান, বাংলা ও ইংরেজি দুটি ধারায় বিভক্ত ১৫ দিনব্যাপী এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক দল অংশগ্রহণ করছে। বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান ।

১৫মার্চ উদ্বোধন পর্ব শেষে বিতার্কিকদের অংশগ্রহণে দুপুরে একটি বাংলা ও ইংরেজি বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হবে। এরপর ১৬ ও ১৭ মার্চ একযোগে রবীন্দ্র ভবন, সিরাজী ভবন, মমতাজ উদ্দিন কলা ভবন ও শহিদুল্লাহ কলা ভবনে প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ সমাপনী পর্ব অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে। বিতর্ক প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে আছে যমুনা টেলিভিশন, দৈনিক সোনালী সংবাদ, পদ্মা টাইমস, সোনার দেশ ও রেডিও পদ্মা।

 

 

 

 ঢাকা/ আমার ক্যাম্পাস/মাহফুজ মুন্না/ এ আর