বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবিতে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-03-28 19:57:35

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জনপ্রিয় দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী ২০১৮ পালিত হয়েছে।

বুধবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা শেষে একটি আনন্দ শোভাযাত্রা  ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, দেশের সংবাদপত্রের ইতিহাসে নতুন একটি ধারা সৃষ্টি করেছে আমাদের সময়। ছোট কলেবরে সারা দেশের সংবাদ পরিবেশনের ধারণা প্রথম আমাদের সময়ই নিয়ে আসে। এতে করে সংবাদ পড়ার প্রতি সাধারণ মানুষের আগ্রহ অনেক বেড়ে যায়। দেশের অগ্রযাত্রায় আমাদের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় তিনি আমাদের সময়ের সকল সংবাদকর্মী ও কলাকৌশলীকে শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক আলমগীর কবির, সরকার সোহেল রানা, প্রভাষক আশীষ কুমার বণিক, শাবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মনসুর, সাধারণ সম্পাদক ফযজুল্লাহ ওয়াসিফ,সাবেক সাধারণ সম্পাদক সরদার আব্বাস, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফ সায়েম, কোষাধ্যক্ষ রিফাত আল মামুন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আমাদের সময়ের শাবিপ্রবি প্রতিনিধি জিয়াউল ইসলাম।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ জুনেদ আহমদ/ এ আর