শুক্রবার, ২২ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবির সিইই বিভাগের পুনর্মিলনী

শাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-04-05 21:58:59

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগের দুই দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে সিইই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুশতাক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় উপাচার্য তার বক্তব্যে বলেন, ‘আমাদের সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থীরা দেশ বিদেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সেই সাথে দেশের অবকাঠামোগত উন্নয়নেও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আশা করছি আমাদের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এই পুর্নমিলনীর মাধ্যমে সম্প্রীতির মেলবন্ধনে একই সাথে শাবিপ্রবি ও দেশের জন্য কাজ করে যাবে।’

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাস। এদিকে উদ্বোধনী অনুষ্ঠান শেষে বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

এছাড়া দুই দিন ব্যাপী এ আয়োজনে আরও থাকছে টেকনিক্যাল সেমিনার, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণ, জলের গানের কনসার্ট ও আতশবাজি।

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ জুনেদ আহমদ  / এ আর