বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ব্যাংক কর্মকর্তাসহ ১০ প্রশ্ন জালিয়াতি চক্রের সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-04-07 21:47:12

ব্যাংকসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে তিন ব্যাংক কর্মকর্তাসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের একটি দল। তাঁরা ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করতেন। গত শুক্রবার (৬ এপ্রিল) রাজধানীর মিরপুর, নিউমার্কেট ও ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে তিন ব্যাংক কর্মকর্তা হলেন পূবালী ব্যাংকের মো. মনিরুল ইসলাম (সুমন), সোনালী ব্যাংকের অসীম কুমার দাস এবং বাংলাদেশ কৃষি ব্যাংকের মো. সোহেল আকন্দ। অন্যরা হলেন জহিরুল ইসলাম, সাদ্দাতুর রহমান ওরফে সোহান, মো. নাদিমুল ইসলাম, মো. এনামুল হক ওরফে শিশির, শেখ তারিকুজ্জামান, অর্ণব চক্রবর্তী ও আরিফুর রহমান ওরফে শাহিন। তাঁদের কাছ থেকে ছোট ব্যাটারি, ইয়ার ফোনসহ ১৩টি বিশেষ ধরনের ডিভাইস উদ্ধার করা হয়।

এ নিয়ে শনিবার দুপুরে রাজধানীর মিন্টু রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এ সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। সেখানে ডিবির যুগ্ম কমিশনার আবদুল বাতেন এ তথ্য জানান। এ সময় ডিবির উত্তরের উপকমিশনার মশিউর রহমান ও ডিএমপির গণমাধ্যম শাখার উপকমিশনার মাসুদুর রহমান উপস্থিত ছিলেন। সূত্র: প্রথম আলো।

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ এইচ আর