বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ঊষার সভাপতি শহিদ, সম্পাদক আশিক

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-04-08 20:24:59

ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েন (ঊষা), রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শহিদুল ইসলাম শহিদকে সভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান আশিককে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

সংগঠনটির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন ঊষা কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সভাপতি সাজিদ রহমান সেতু। এ সময় উপস্থিত ছিলেন ঊষা কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক মো. সাগর হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান, মোস্তফা লোভন, আবু সাঈদ, আল-আমিন ও অপু সরকার। সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস, নুর ইসলাম, নুর হোসেন। সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নাদিরা রুম্মান, মৌমিতা দে, শাহীন রেজা। জনসংযোগ সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক তাফসিরুল ইসলাম, অর্থ সম্পাদক রবিউল ইসলাম, প্রকাশনা সম্পাদক আমিন হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক সাগর হোসেন, ক্রীড়া সম্পাদক সাব্বির হোসেন।

কমিটিকে অভিনন্দন জানিয়েছে ঊষা জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী বিশ্ববিদ্যালয়, বরিশাল, খুলনা, চট্টগ্রাম ও যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা। উল্লেখ্য, ঊষা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিশ্ববিদ্যালয় পড়–য়া সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন।

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ মাহফুজ মুন্না/ এ আর