শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

প্রধানমন্ত্রীর ডি-লিট ডিগ্রী লাভ, ইবিতে আনন্দ মিছিল

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-05-28 14:44:37

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

সম্প্রতি ভারতের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় কর্তৃক তিনি সম্মানসূচক ডি-লিট (ডক্টরেট অব লিটারেচার) ডিগ্রী গ্রহণ করায় এ মিছিল করেছে ইবি ছাত্রলীগের নেতা-কর্মীরা।

জানা যায়, সোমবার বেলা সাড়ে ১১টা দিকে ইবি ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিন করে পুণরায় টেন্টে এসে শেষ হয়।

এসময় মিছিলে অংশ নেয় আলমগীর হোসেন আলো, আবু হেনা মোস্তফা কামাল, আব্দুল ওয়াদুদ, মেহেদী হাসান, ফয়সাল সিদ্দিকী আরাফাত, রিজভী আহমেদ পাপন, বিপুল খান, অনিক হাসান, শিবলু, আবির, নিশান, ইমন, ডলার, নুরুজ্জামান সাগরসহ অন্যান্য নেতা-কর্মীরা।

ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, 'জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেতা। একের পর এক সফলতায় সারা বিশ্ব তাকে সাদরে গ্রহণ করেছে। এই ধারবাহিকতায় সম্প্রতি ভারতের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় নেত্রীকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রী প্রদাণ করেছে। সেজন্যই আমরা এই আনন্দ মিছিলের আয়োজন করেছি।'

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ আতিকুর রহমান অনি/ এ আর