বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রোটারেক্ট ক্লাব অব ইসলামাবাদের ২৪তম ইন্সটলেশন ‘ইলুমিনেট ১৮’ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-07-05 00:42:14

রোটারেক্ট ক্লাব অব ইসলামাবাদের ২৪তম ইন্সটলেশন “ইলুমিনেট ১৮” সম্পন্ন হয়েছে । ৩ জুলাই সন্ধ্যা ৬ টায় চট্টগ্রাম নগরীর জেলা শিল্পকলা মিলনায়তনে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মা ও শিশু হাসপাতালের জেনারেল সেক্রেটারি ডা. আঞ্জুমান আরা বেগম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ শামিমা শাকুর লুবনা  ও আজিম তালুকদার । অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয় অন্যতম ছাত্র নেতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ রেলওয়ের সাবেক পরিচালক শফিকুল ইসলাম খানকে ।

অনুষ্ঠানে আরো উপস্থিতত ছিলেন, রোটারী ক্লাব অব ইসলামাবাদের প্রেসিডেন্ট রোটারিয়ান মাহফুজুর রহমান , আর সি সি রোটারিয়ান ডা আবুল কালাম আজাদ , সেক্রেটারি রোটারিয়ান আশরাফুল কবির সোবহানী ,রোটারিয়ান এ এম হান্নান , আই পি ডি আর আর জিয়াউদ্দিন হায়দার শাকিল, রোটারিয়ান সেলিম রেজা সাগর প্রমুখ।

রোটারেক্ট ইসলামাবাদের বিদায়ী প্রেসিডেন্ট রোটারেক্টোর জান্নাতুন নুর মিম্মা নব নির্বাচিত প্রেসিডেন্টকে প্রেসিডেন্সী কলার হেন্ডওভারের মাধ্যমে দ্বায়িত্বভার হস্তান্তর করেন । নব নির্বাচিত প্রেসিডেন্ট রোটারেক্টোর ইঞ্জিনিয়ার মুহাম্মদ মিশকাত তার নতুন বোর্ড মেম্বারদের পরিচিত করে দেন ।

প্রধান অতিথি ডা. আঞ্জুমান আরা বেগম বক্তৃতায় ক্যান্সার এর কারণ সম্পর্কে বিস্তারিত আলোচনা পূর্বক ক্যান্সার থেকে মুক্তি পাবার উপর বিশদ আলোকপাত করেন । এছাড়াও তিনি রোটারেক্ট ইসলামাবাদের সামাজিক ও তারুণ্য নির্ভর বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ।

গেষ্ট অব অনার ছাত্র নেতা শফিকুল ইসলাম খান তার মুল্যবান বক্তৃতায় তরুণদের সমাজে ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়ে রোটারেক্ট ক্লাব অব ইসলামাদের বিভিন্ন কার্যক্রমে নিজেকে যুক্ত রাখার আশাবাদ ব্যক্ত করেন ।

 

রোটারি প্রেসিডেন্ট কর্ণফুলী ইন্স্যুরেন্সের এ এম ডি মাহফুজুর রহমান ক্লাবের কার্যক্রমকে আরো সুন্দর ও গতিশীল করতে বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা করার ইচ্ছা ব্যক্ত করেন ।

বিশেষ অতিথি শামিমা শাকুর লুবনা  দেশ গঠনে তরুণ সমাজের ভূমিকা এবং তাদের মাদক ও জঙ্গিবাদ থেকে মুক্তির আহবান জানান ।

আজিম তালুকদার রোটারেক্ট ইসলামাবাদের উত্তরোত্তর সাফল্য কামনা করে নব গঠিত কমিটিকে সাধুবাদ জানান ।

আলোচনা শেষে রোটারেক্ট ইসলামাবাদের নিজস্ব ওয়েবসাইট উদ্ভোধন করেন ডা. আঞ্জুমান আরা বেগম। সাবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্টান সমাপ্তি ঘোষণা করেন চেয়ারম্যান সোহেল রানা।  

 

 

 

 

 

ঢাকা/ আমার ক্যাম্পাস/ রুহুল সাকিব / এ এইচ আর