1. amarcampus24@gmail.com : admin2020 :
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৫:৪৭ পূর্বাহ্ন

‘১৪’ সেলাই মাশরাফির হাতে

আমারক্যাম্পাস ২৪ ডটকম
  • আপডেট টাইম :: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
রক্তাক্ত হাতে মাঠ থেকে বেরিয়ে আসছেন মাশরাফি।

মাঠ ছাড়তে হয়েছে রক্তাক্ত হাত নিয়ে। বাঁ হাতের তালুতে পড়েছে ১৪টি সেলাই। তবুও মাশরাফি বিন মুর্তজা খেলতে চান আগামীকাল শেষ চারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচটি।

মেহেদি হাসানের বলে ড্রাইভ করেছিলেন রাইলি রুশো। বল তীব্র গতিতে উড়ে যাচ্ছিল কাভার দিয়ে। মাশরাফি বাঁদিকে ঝাঁপিয়ে চেষ্টা করেছিলেন ক্যাচ নিতে। কিন্তু পারেননি হাতে জমাতে। বল তার হাতে ছোবল দিয়ে রেখে যায় ছাপ। মাঠে মাশরাফির তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বোঝা যাচ্ছিল ব্যথার তীব্রতা। ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তখনই। আর মাঠে ফিরতে পারেননি। ম্যাচের পর সংবাদ সম্মেলনে ঢাকার প্রতিনিধি হয়ে আসা এনামুল হক জানান, অনেকটাই কেটে গেছে তাদের অধিনায়কের হাতের তালু। পরে ঢাকার ম্যানেজার আহসানউল্লাহ হাসান নিশ্চিত করেন, মাশরাফির হাতে সেলাই দিতে হয়েছে ১৪টি।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী মাশরাফির খেলা-না খেলা নিয়ে বললেন, ‘যেহেতু সেলাই পড়েছে সাধারণত সাত দিন সময় নিতেই হয়। অনেক সময় খেলা যায়, গুরুত্বপূর্ণ খেলা থাকলে আমরা ব্যবস্থা নিই। তবে সেরে উঠতে সাত দিনের বেশি লাগে। অনেক সময় কেউ কেউ ঝুঁকি নেয়। আমরা সেই অনুমতি দিইও। কিন্তু আমরা তো চাইব সে আগামী তিন দিন যেন কিছু না করুক। তারপরও যদি বলে খেলব, খেলার ব্যবস্থা করে দেব।’

 

ঢাকা/আমারক্যাম্পাস/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর